প্রতীকী ছবি

Shootout at Hooghly: মাঝরাতে গাড়ি থামিয়ে একের পর এক গুলি! মগরা শুটআউটে গুলিবিদ্ধ ২, কেন হামলা?

হুগলি: মাঝরাতে গাড়ি থামিয়ে চলল গুলি! মগড়ায় শুটআউটে গুলিবিদ্ধ দু’জন। আহত বিশ্বনাথ দে (৪০) ও মইদূল ইসলাম (৩০)। দু’জনকেই চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিশ্বনাথের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে কলকাতার বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মগড়া থানার নাকসা মোরের কাছে গতকাল রাত দেড়টা নাগাদ দু’জন বাইক নিয়ে মগড়ার দিকে যাচ্ছিল। পিছন থেকে একটি চার চাকা গাড়ি তাঁদের ধাওয়া করে আসে। নাকসা মোর ছাড়িয়ে যেতে কাছ থেকে গুলি করে। কয়েক রাউন্ড গুলি চালানো হয়। মইদূলের থাইয়ে গুলি লাগে। বিশ্বনাথের হাতে ও পেটে গুলি লাগে। পুলিশ তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

আরও পড়ুন: হাসপাতালের চিকিৎসা বর্জ্য নিয়েও সন্দীপের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ! মামলা এবার হাইকোর্টে

ঘটনায় একটি মামলা রুজু করে তদন্তে নেমেছে পুলিশ। পুলিশের প্রাথমিক অনুমান, পুরনো শত্রুতার জেরে এই ঘটনা হতে পারে। হুগলি গ্রামীণ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার কল্যাণ সরকার জানান, কারা, কী উদ্দেশ্যে গুলি চালালো সব দিক খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: বাংলাদেশ থেকে ভারতে ঢুকল ‘ব্যাগ’, কিন্তু শেষরক্ষা হল না! ধরা পড়তেই ভিতর থেকে যা বেরল, বিশ্বাস হবে না শুনে!

বিশ্বনাথের মা সবিতা দে জানান, তাঁর ছেলে মাটির কারবার করে। তৃণমূলের মিটিং-মিছিলে যায়। তবে বেশ কয়েক বছর ছেলে-বৌমা নাতনিকে নিয়ে আলাদা সংসারে থাকে নীচের ঘরে। মা উপরতলায় থাকেন। এদিন সকালে তিনি জানতে পারেন ছেলের গুলিবিদ্ধ হওয়ার ঘটনা।

রাহী হালদার