ফাইল ছবি

Digha: দিঘা স্তব্ধ করে দেওয়ার হুঁশিয়ারি! তৃণমূল নেতাকে গ্রেফতারের দাবি তৃণমূলেরই

পঙ্কজ দাশ রথী,দিঘা: দিঘায় টোট চালককে মারধরের প্রতিবাদে মিছিল! তৃণমূল নেতাকে গ্রেফতারের দাবি তৃণমূলের। তৃণমূল নেতাকে গ্রেফতারের দাবিতে মিছিলও করল তৃণমূলের। পদিমা দুই অঞ্চল আইএনটিটিইউসির সভাপতি তথা তৃণমূল নেতার গ্রেফতারের দাবিতে দীঘায় মিছিল এবং দিঘাকে স্তব্ধ করে দেওয়ার ডাক দিলেন তৃণমূল নেতা তথা বর্তমান পদিমা ২গ্রাম পঞ্চায়েতের প্রধান সুশান্ত পাত্র। জানা যায় শনিবার পদিমা দুই অঞ্চল তৃণমূল কংগ্রেসের আইএনটিটিইউসির সভাপতি দেবব্রত দাস এক টোট চালককে মারধর করেন।

টোটো চালক বীরেন্দ্র দাস বলেন, ”বিকেল চারটের সময় আমরা যখন দিঘা স্ট্যান্ডে অটো নিয়ে বসে আছি, এমন সময় দেবব্রত দাস এসে আমাদের মিটিংয়ে যেতে বলে আর মিটিংয়ে না যেতে চাইলে আমাদেরকে মারধর করা হয় প্রচণ্ডভাবে।” এমনকি গালিগালাজ করা হয় বলে অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে দিঘা মোহনা কোস্টাল থানায় দেবব্রত দাস তৃণমূল নেতা ও দীপঙ্কর সুই এই দুইজনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।
পুলিশ তাদেরকে গ্রেফতার করছে না বলে এদিন প্রতিবাদ সভার আয়োজন করেন পদিমা দুই গ্রাম পঞ্চায়েতের প্রধান তথা তৃণমূল নেতা সুশান্ত পাত্র। এমনকি দোষীদের গ্রেফতার না করা হলে দিঘাকে স্তব্ধ করে দেওয়ার ডাক দেন।

আরও পড়ুন: আরজি করে সন্দীপ ঘোষ ‘এই’ কাজও চালাতেন? সূত্র খুঁজছে সিবিআই! কোথায় যেত ‘এইসব’ জিনিস?

অপরদিকে যার নামে এই অভিযোগ সেই দেবব্রত দাস বলেন, ”এইসব তার নামে মিথ্যে অভিযোগ করা হচ্ছে। যে সমস্ত টোটোওয়ালারা অভিযোগ করছেন তারা অবৈধ কাজকর্মের সঙ্গে যুক্ত। নানা অজুহাতে এরা টোটো চলকদের কাছ থেকে বিভিন্ন ভাবে টাকা আদায় করে।” তারই প্রতিবাদ করেছিলেন বলে তিনি দাবি করেন দেবব্রত বাবু। এ বিষয়ে বিজেপি নেতা তপন মাইতি বলেন, ”এটা তৃণমূলের গোষ্ঠীকোন্দল। টোটো ইউনিয়ন থেকে কে কত টাকা কামাতে পারবে, তার দখলে লড়াই চলছে।”