নার্সকে প্রেম পত্র

Love: আত্মীয়কে দেখতে এসে হাসপাতালের নার্সে মুগ্ধ, প্রেমপত্রে এমন কী লিখলেন যুবক, ধরে নিয়ে গেল পুলিশ!

দক্ষিণ ২৪ পরগনা: ‘রাজি থাকলে SMS কোরবে’, এ ভাবেই চিরকুটে প্রেমপত্র লিখে নার্সকে দিলেন এক রোগীর আত্মীয়। মহেশতলা থানায় অভিযোগ দায়ের হল ওই যুবকের নামে। পুলিশ আটক করেছে ওই যুবককে। ঘটনাটি ঘটেছে মহেশতলার বজবজ ইএসআই হাসপাতালে।

আরজি কর কাণ্ডের জেরে তোলপাড় গোটা দেশ তোলপাড়। নারীসুরক্ষা নিয়ে সরব সকলে। এমন পরিস্থিতিতে প্রেমপত্রও ভয়ের কারণ হয়ে দাঁড়াচ্ছে। ইএসআই হাসপাতালের সিনিয়র নার্সের অভিযোগ, সোমবার রাতে নাইট ডিউটি করছিলেন কর্মরত জুনিয়র নার্স। সারারাত ডিউটি করার পর পরের দিন সকালবেলা যখন চেঞ্জিং রুমে যান, তখনই দেখেন মেঝের মধ্যে একটি কাগজ পড়ে রয়েছে। কাগজটি তুলে দেখেন সেই কাগজটির মধ্যে একটি প্রেমের প্রস্তাব লেখা আছে।’ যুবক সেখানে লিখেছেন, ‘আমার নাম……, আমি তোমাকে খুব ভালোবাসি। পোথোম দেখাতেই তোমাকে ভালো সেফে লিছি। I Love You…’। (বানান অপরিবর্তীত)

আরও পড়ুন: বলুন তো, পৃথিবীর মধ্যে প্রথম মেট্রো চালু হয় কোন শহরে! কলকাতা কি? উত্তর জেনে চমকে উঠবেনই নিশ্চিত

ওই যুবক আরও লিখেছেন, রাজি থাকলে তাঁকে এসএমএস করতে। যদিও সেই প্রেমপত্র কাকে উদ্দেশ্য করে লেখা হয়েছিল, তাতে কারও নাম লেখা ছিল না। এরপরেই ওই জুনিয়র নার্স সিনিয়র ডাক্তারদের ও নার্সদের জানান। এবং খোঁজখবর নিয়ে ওই যুবককে হাতেনাতে ধরে ফেলে নার্সরাই। খবর দেওয়া হয় মহেশতলা থানায়। পুলিশ এসে ওই যুবককে আটক করে নিয়ে যায়। তবে প্রেমপত্র দেওয়ায় পুলিশ ধরে নিয়ে যাবে, তা হয়ত ভাবতেই পারেননি ওই যুবক।

—– সুমন সাহা