ঘটনাস্থলের ছবি

Tragic Death: গভীর পুকুরে স্নান করতে নেমেছিল চার বন্ধু, দুজন উঠলেও বাকি দুজনের মর্মান্তিক পরিণতি

হুগলি: বন্ধুদের সঙ্গে পুকুরে স্নান করতে নেমে মর্মান্তিক পরিণতি দুই স্কুল পড়ুয়ার। ঘটনাটি ঘটেছে আরামবাগের তিরল গ্রাম পঞ্চায়েতের মালা পাড়া এলাকায়। দুই স্কুল পড়ুয়া একজন ক্লাস টেনের অন্যজন ক্লাস টুয়েলভ এর ছাত্র রাজিব মাল ও সান্তনু মাল। বুধবার দুপুর সাড়ে বারোটা নাগাদ তারা চার বন্ধুরা মিলে পুকুরে নেবে ছিল স্নান করতে। তারপরেই সাঁতার না জানার কারণে দুজন জলে ডুবে মারা যায়। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য মই গ্রামে।

আরও পড়ুন: কেন পালিত হয় জিতা অষ্টমী? শুনুন কি বলছেন ব্রতীরা!

স্থানীয় সূত্রের খবর, দুপুর সাড়ে বারোটা নাগাদ চার বন্ধু মিলে ওই পুকুরের স্নান করতে নেমেছিল। কিন্তু তাদের মধ্যে দুজন রাজীব ও সান্তনু সাঁতার জানতো না। তার উপরে বর্ষার কারণে ওই পুকুরের কানায় কানায় জল ছিল। কিছুদিন আগেই ওই পুকুরে আবার জেসিবি দিয়ে মাটি খোঁড়া হয়েছিল। অত্যন্ত গভীর পুকুরটি সাঁতার জানা মানুষের কাছেও বিপজ্জনক। সেই পুকুরে স্নান করতে নেবেই হলচরম পরিণতি। কান্নায় ভেঙে পড়েছে শান্তনু ও রাজীবের পরিবার।

সাড়ে বারোটার সময় খবর পাওয়ার পরেই এলাকার মানুষজন জলে নেবে জাল ফেলে ওই দুজনকে বাঁচানোর চেষ্টা করে। পুকুরটি অত্যন্ত গভীর হওয়ার জন্য বারবার জাল ফেলেও জালে ধরা পড়ছিল না। অবশেষে জালের তলায় সিমেন্টের বস্তা বেঁধে একেবারে মাটিতে জল পৌঁছে জাল টানতে উঠে আসে শান্তনু ও রাজিবের নিথর দেহ। ওই দুজনের দেহ নিয়ে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে হাসপাতালে।

রাহী হালদার