প্রতিকি ছবি 

Tutor and Student: হায় শিক্ষক, শিক্ষা দেওয়ার নামে ছাত্রীদের শরীর ভোগ! তারপর যা হল লজ্জার

দক্ষিণ ২৪ পরগনা: রেলের কোয়ার্টারের কোচিং সেন্টারে নাবালিকা খুনের হুমকি দেওয়ার অভিযোগ। অবশেষে পুলিশের জালে গ্রেফতার গৃহশিক্ষক। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বারুইপুর স্টেশন সংলগ্ন রেল কোয়ার্টারে কোচিং সেন্টার চালাত ওই গৃহশিক্ষক। সেখানেই নাবালিকা পড়তে যেত।

অভিযোগ, মানসিক চাপ তৈরি করে গত তিন চার মাস ধরে নাবালিকার উপর শারীরিক নির্যাতন চালাত অভিযুক্ত। নাবালিকা প্রথমে বাড়িতে কিছু জানায়নি। কিন্তু আচরণে অস্বাভাবিকত্ব লক্ষ্য করায় বাবা ও মা চাপ দিতে থাকেন। ধীরে ধীরে নাবালিকা মানসিক অবসাদে চলে যায়। মানসিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গিয়ে নির্যাতিতা ছাত্রীর কাউন্সেলিং করাতে হয়।

আরও পড়ুন – Darjeeling Heavy Rain: দানব বৃষ্টির থাবা, দার্জিলিং একেবারে বিধ্বস্ত, পর্যকটদের মাথায় হাত

শেষে পরিবারে গুণধর শিক্ষকের কীর্তি জানায় সে। এরপরেই বারুইপুর থানায় অভিযোগ জানায় নির্যাতিতার পরিবার। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম বিশ্বনাথ সর্দার৷  নির্যাতিতার পরিবারের এও অভিযোগ, কোচিং সেন্টারে অন্য মেয়েদের সঙ্গেও এমনই করত অভিযুক্ত।

নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, তাদের মেয়ে সব সময় আতঙ্কে থাকত। কারও সঙ্গে বিশেষ কথা বলতে চাইত না। তার এই অদ্ভুত আচরণের কারণ বুঝতে না পেরে পরিবার ওই নাবালিকাকে একটি মানসিক রোগ নিরাময়ের হাসপাতালে নিয়ে যায়। সেখানে বেশ কয়েকটি কাউন্সেলিংয়ের পর ভয় কাটিয়ে মাকে সব কথা জানায় নির্যাতিতা।

বিষয়টি জানার পরেই বারুইপুর থানায় অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে পরিবার। এই প্রসঙ্গে বারুইপুরের এসডিপিও অতীশ বিশ্বাস বলেন, পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তকে গ্রেফতারও করা হয়েছে।

Suman Saha