Kuldeep Yadav surgery : হাঁটুর সফল অস্ত্রোপচার হল কুলদীপ যাদবের

#মুম্বই: মুম্বইয়ের হাসপাতালে সফল হাঁটুর অস্ত্রোপচার হয়েছে কুলদীপ যাদবের। বুধবার কুলদীপ সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই ছবি পোস্ট করেন। তলায় লিখেছেন অস্ত্রোপচার সফল হয়েছে, সুস্থ হওয়ার প্রক্রিয়া শুরু হবে তাড়াতাড়ি। আপনাদের ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ। রিহ্যাব করে দ্রুত ফিট হয়ে ফিরব সেই কাজে যা আমি করতে ভালোবাসি। শোনা যাচ্ছে কয়েক দিন পর থেকে জাতীয় ক্রিকেট একাডেমি অর্থাৎ এনসিএ – তে কুলদীপকে সুস্থ করে তোলার কাজ শুরু হবে।

সংবাদ সংস্থার তরফে জানা গিয়েছিল, হাঁটুর চোট পেয়ে সংযুক্ত আরব আমিরশাহি থেকে ভারতে ফিরে এসেছেন কুলদীপ যাদব। এমন কি বাঁহাতি এই চায়নাম্যান বোলারের চোট এতটাই গুরুতর যে আইপিএল তো নয়, আসন্ন ঘরোয়া ক্রিকেটে এই বছর তাঁর মাঠে নামা অনিশ্চিত। কেকেআর জার্সিতে ফিল্ডিং প্র্যাকটিস করার সময় হঠাৎ ডাইভ দিতে গিয়ে হাঁটুতে আঘাত লাগে চায়নাম্যান স্পিনারের। সেই থেকে বিপত্তি।

যদিও ২০১৯ আইপিএল থেকে ফর্ম হারিয়ে ফেলেন তিনি। ভারতীয় দল পর্যন্ত তার ওপর আস্থা রাখতে পারেনি। মূল দলে থাকা সত্ত্বেও তাকে বাদ দিয়ে রিজার্ভ দল থেকে সুযোগ দেওয়া হয় শাহবাজ নাদিমকে। কুলদীপ ইস্যুতে কেকেআরের পক্ষ থেকে কোনও বিবৃতি দেওয়া হয়নি। এমন কি, বোর্ডের পক্ষ থেকেও কিছু জানানো হয়নি আগে। এদিন অবশ্য সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটারটির দ্রুত আরোগ্য কামনা করেছেন কেকেআর টিম ম্যানেজমেন্ট।

শুভমন গিল, নীতিশ রানা, হরভজনদের সঙ্গে স্ক্র্যাচ হাতে কুলদীপের ছবি পোস্ট করেছে ফ্র্যাঞ্চাইজিটি। কেকেআর টিম ম্যানেজমেন্টের অন্দরের খবর, আইপিএল থেকে কুলদীপ যাদবের ছিটকে যাওয়ার কারণ চোটের থেকেও কেকেআর টিমের সঙ্গে মনোমালিন্য। সম্প্রতি আকাশ চোপড়াকে দেওয়া এক সাক্ষাৎকারে কেকেআর ম্যানেজমেন্টের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন কুলদীপ। টিম ম্যানেজমেন্টের সঙ্গে কেকেআর কর্তাদের সঙ্গে ‘কমিউনিকেশন গ্যাপ’ রয়েছে বলে জানান তিনি। ভবিষ্যতে শাহরুখ খানের দলে আর খেলতে দেখা যাবে না তাঁকে, এমন সম্ভাবনা প্রবল।