কুষ্ঠ কলোনীতে কীর্তি আজাদ।

Lok Sabha Election 2024: রাজনীতি ছেড়ে ভাল সময় কাটাতে কোথায় হাজির হলেন তৃণমূল প্রার্থী? দেখে হতবাক সকলে

দুর্গাপুর: নতুন বছর ঢুকতেই বাংলায় ভোটের উত্তাপ যেন কয়েক গুণ বেড়ে গিয়েছে। চলতি সপ্তাহেই হবে প্রথম দফার নির্বাচন। ভোটের গরমে ফুটছেন সমস্ত রাজনৈতিক দলগুলির প্রার্থী, কর্মী, সমর্থকরা। এমন অবস্থায় রাজনীতি ছেড়ে একটু ভাল সময় কাটাতে হাজির হলেন তৃণমূল প্রার্থী।

বর্ধমান – দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ একটু ভাল সময়ের খোঁজে গিয়ে হাজির হলেন ওঁদের কাছে। কোথায় গিয়েছিলেন তিনি? তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ হাজির হয়েছিলেন দুর্গাপুরের কুষ্ঠ কলোনিতে। সেখানে গিয়ে ওই জায়গার বাসিন্দাদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটিয়েছেন তিনি। সেখানে তৃণমূল প্রার্থীকে পাওয়া গিয়েছে অন্য মেজেছে। সেখানে গিয়ে তাকে কড়াইয়ে খুন্তি নাড়াচাড়া করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন-    শৈশবে চরম কষ্ট, বাবা দেননি মেয়ের মর্যাদা, পড়াশোনা ছেড়ে চলচ্চিত্রে এসেই বলিউডের এভারগ্রীন তিনি, বলুন তো মায়ের কোলে ‘এই’ শিশুটি কে?

আবার তিনি নিজের হাতে সবার পাতে খাবার তুলে দিয়েছেন। তাদের সঙ্গে বসে সেরেছেন খাওয়া দাওয়া। তৃণমূল প্রার্থীর সঙ্গে সেখানে ছিলেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী প্রদীপ মজুমদার এবং জেলা তৃণমূল সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তী। প্রসঙ্গত দুর্গাপুরের নডিহা এলাকায় রয়েছে কুষ্ঠ কলোনি। তবে সচরাচর সেখানে কাউকে খুব বেশি যেতে দেখা যায় না। আর সেই রকম একটি জায়গাতে গিয়ে হাজির হয়েছিলেন তৃণমূল প্রার্থী।

যদিও তিনি স্পষ্ট কথায় জানিয়ে দিয়েছেন, তিনি এখানে রাজনীতি করতে আসেননি। তিনি এসেছেন তাদের সঙ্গে কিছুটা সময় কাটাতে। তারা কেমন থাকেন, সেটা দেখতে এসেছেন। কুষ্ঠ কলোনির বাসিন্দাদের হয়ে তিনি প্রার্থনা করেছেন, যেন এখানকার বাসিন্দারা সমাজে সমস্ত রকম সুযোগ-সুবিধা পান। আগামী দিনে যেন আরও আগেও যেতে পারেন। আর প্রয়োজনে সব সময় তাদের পাশে থাকার বার্তা দিয়েছেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী মজুমদার।

নয়ন ঘোষ