সুজনের প্রচার

Sujan Chakraborty: গরমে প্রচারে সুজন চক্রবর্তী, না খেয়ে টিফিনের সব টাকা হাতে তুলে দিল অষ্টম শ্রেণির ছাত্রী!

সুবীর দে,বেলঘরিয়া: প্রখর গরমে প্রচারে দমদমের সিপিআইএম প্রার্থী সুজন চক্রবর্তী। আর সেই প্রচারের সময়ই নিজের টিফিনের জমানো টাকার বাক্স প্রার্থী সুজন চক্রবর্তীর হাতে তুলে দিল এক পড়ুয়া।

আসন্ন লোকসভা নির্বাচনে প্রখর গরমকে উপেক্ষা জোর কদমে চলছে ভোট প্রচার। বয়সকে উপেক্ষা করেও প্রার্থী তালিকাতে নিজের নাম প্রকাশের পর থেকেই দমদম লোকসভা কেন্দ্রের সিপিএম মনোনীত প্রার্থী সুজন চক্রবর্তী দমদম লোকসভার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে ভোট প্রচার করছেন। সেরকমই আজ সকালে কামারহাটি পৌরসভার ২৪ নম্বর ওয়ার্ডের অন্তর্গত বেলঘড়িয়া সিদ্ধার্থ শংকর রায় কলোনি এলাকা থেকে শুরু হয় এক বর্ণাঢ্য শোভা যাত্রার মাধ্যমে ভোট প্রচার। প্রার্থী সুজন চক্রবর্তী কয়েকশো কর্মী সমর্থকদের সাথে নিয়ে মিছিলে পা মেলান। এই দিনের এই মিছিলে প্রার্থীকে দেখবার জন্য রাস্তার ধারে বহু প্রবীণরা ভিড় জমান। আবার কেউ প্রার্থীকে মালা পরিয়ে বরণ করে নেন।

আরও পড়ুন: বইছে লু…! ছুটছে আগুন…! পুড়ছে চামড়া! ১৮-২১ কী হবে দেশ জুড়ে? কেমন থাকবে বাংলা? আইএমডি-র বিরাট ‘সতর্কবাণী’

বেলঘড়িয়া মহাকালী হাইস্কুলের অষ্টম শ্রেণীর এক ছাত্রী সুদেষ্ণা শিখ। নিজের টিফিন না খেয়ে সেই টিফিনের টাকা জমিয়ে সেই টাকার বাক্স তুলে দিল সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তীর হাতে। ভোটার না হলেও আমার সুজন বাবুকে। আমি তাই টাকা জমিয়েছি। এমনই বললেন প্রার্থী সুজন চক্রবর্তীর ক্ষুদে ভক্ত স্কুলছাত্রী।

রামনবমীর অনুষ্ঠান নিয়ে বিজেপি ও তৃণমূলকে কটাক্ষ করেন সিপিআইএম প্রার্থী। সিপিএম প্রার্থী সুজন চক্রবর্তী বলেন, রামনবমী তো বাংলার পরিচিত উৎসব ছিল না। রামনবমী নিয়ে বিজেপি তৃণমূলের প্রতিযোগিতা চলছে। প্রতিযোগিতাটা কাজের মধ্যে হলে ভালো হয়। অস্ত্র হাতে যেভাবে ঝনঝনানি বাড়ছে। সেটা ভাল হচ্ছে না।