বিমল গুরুং

Darjeeling: দার্জিলিংয়ে এবার জিতবে কে? বিমল গুরুঙ যা বললেন, তোলপাড় পড়ে গেল

আলিপুরদুয়ার: ডুয়ার্স ও পাহাড়ে লোকসভা নির্বাচনে জয় হবে বিজেপি-র। তবে কম মার্জিনে জয় হবে বলে দাবি গোর্খা জনমুক্তি মোর্চা সুপ্রিমো বিমল গুরুঙের। দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার এই তিনটি লোকসভা আসনে বিজেপি জয়ী হবে। কিন্তু ২০১৯ সালের তুলনায় এবার ভোটের ব্যবধান অনেক কমবে বলে দাবি করেন বিমল গুরুং।

আলিপুরদুয়ার জেলার ভুটান সীমান্ত জয়ঁগাতে এসেছিলেন মোর্চা নেতাদের সঙ্গে দেখা করতে। এদিন জয়ঁগা মঙলাবাড়িতে স্থিত গোর্খা জনমুক্তি মোর্চার ডুয়ার্সের মুখ্য কার্যালয়ে এলাকার গোর্খা জনমুক্তি মোর্চার কর্মী সমর্থকদের নিয়ে বৈঠক করেন বিমল গুরুং।এই বৈঠকের পর বিমল গুরুং জানান, “বিজেপির জয় হবে এটা সত্য। তবে পাহাড়ে ভোট ব্যবধান অনেক কমবে। এছাড়া আলিপুরদুয়ার, জলপাইগুড়ি এলাকাতেও কমবে ভোটের ব্যবধান।”

আরও পড়ুন: হাজার-হাজার মানুষ অপেক্ষায়, তবুও পৌঁছতে পারলেন না অভিষেক! যা ঘটল, মন খারাপ বীরভূমের

তৃণমূল এবার জোর টক্কর দেবে বলে দাবি বিমল গুরুঙের। কারণ পাহাড়ে তৃণমূলের মুখ এবারে এক ভূমিপুত্র। তাঁর সঙ্গে পাহাড়বাসীর আবেগ জড়িয়ে। যদিও পাহাড় ও শিলিগুড়ির জন্য অনেক কাজ করেছেন বিজেপি প্রার্থী রাজু বিস্তা। এদিন বিমল গুরুং আরও জানান, ডুয়ার্স ও তরাইয়ে  তাদের সংগঠন মজবুত করার জন্য ময়দানে নেমেছেন এবং বিভিন্ন এলাকায় সভা করছেন।

 —– Annanya Dey