প্রধানমন্ত্রীর সভাস্থল পরিদর্শন

Lok Sabha Election 2024: পুরুলিয়া ধরে রাখতে মোদি’তেই ভরসা, জেলায় আসছেন প্রধানমন্ত্রী

পুরুলিয়া: লোকসভা নির্বাচনে মাঝেই রাজ্যের বিভিন্ন জায়গায় পৌঁছে যাচ্ছেন হেভিওয়েট নেতা-মন্ত্রীরা। একবারে শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখতে ও নেতা কর্মীদের মনোবল চাঙ্গা করতে এই উদ্যোগ। আগামী ২৫ মে ভোট গ্রহণ হবে পুরুলিয়া কেন্দ্রের।‌ তার আগে ১৯ মে অর্থাৎ রবিবার পুরুলিয়ায় দলীয় প্রার্থীর প্রচারে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই সমাবেশের জন্য তাঁরা সম্পূর্ণ প্রস্তুত বলে জানিয়েছেন জেলা বিজেপি নেতৃত্ব।

লোকসভা নির্বাচন ২০২৪ পঞ্চম দফার ভোট লাইভ

প্রধানমন্ত্রীর সমাবেশ উপলক্ষে প্রস্তুতি খতিয়ে দেখতে শনিবার সভাস্থল পরিদর্শন করেন বিদায়ী সাংসদ তথা পুরুলিয়ার বিজেপি প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাত, জেলা বিজেপি সভাপতি বিবেক রাঙ্গা। এছাড়াও সভাস্থল পরিদর্শন করে নিরাপত্তার খুঁটিনাটি খতিয়ে দেখেন পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন: নম্বর বাড়তেই উচ্চমাধ্যমিকের মেধা তালিকায় ঢুকে পড়ল পুরুলিয়ার নাম

২০২১ সালের নির্বাচনের আগেও পুরুলিয়ায় ভোট প্রচারে এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এই বিষয়ে প্রার্থী জ্যোতির্ময় সিং মাহাত বলেন, সমস্ত দিক থেকেই প্রস্তুতি নেওয়া হয়েছে এই সভাকে ঘিরে। বহু মানুষ দূর দুরান্ত থেকে এই সভায় অংশগ্রহণ করতে আসবেন। যারাই সভায় আসবেন তাঁরা সকলে বিজেপি কর্মী নয়। অনেকেই মোদিজীর কথা শুনতে ও তাঁকে দেখতে ছুটে আসবেন বলে তিনি জানান।

শমিষ্ঠা ব্যানার্জি