ভোট পরবর্তী হিংসা রুখতে সন্দেশখালির বিধায়কের মাইকিং প্রচার

Sandeshkhali MLA: বিরোধীদের আশ্বস্ত করতে সন্দেশখালিতে ঘুরে ঘুরে বিধায়কের মাইকিং

উত্তর ২৪ পরগনা: ভোট মিটে গিয়েছে। বসিরহাট লোকসভার জনগণ তাঁদের রায় দিয়ে দিয়েছেন। কিন্তু এখনও পুরোপুরি শান্ত নয় সন্দেশখালি। এমনিতেই জমি দখল, নারী নির্যাতনের বহু অভিযোগ ছিল‌। এখন আবার ভোট পরবর্তী সন্ত্রাসের আশঙ্কার দেখা দিয়েছে। এই পরিস্থিতিতে হিংসা রুখতে সন্দেশখালির বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মাইকিং করতে দেখা গেল স্থানীয় বিধায়ক সুকুমার মাহাত’কে।

সন্দেশখালি কাণ্ডের জেরে বসিরহাট লোকসভার ফলাফলের দিকে নজর ছিল গোটা দেশের। কিন্তু যাবতীয় আশঙ্কা উড়িয়ে দিয়ে এই লোকসভায় রেকর্ড ভোটে জয়ী হয়েছেন তৃণমূলের হাজি নুরুল ইসলাম। তারপর থেকেই রাজ্যের শাসকদলের কর্মী সমর্থকরা উল্লাসে ফেটে পড়েন। নানান জায়গায় তাঁরা দলীয় জয় উদযাপন করছেন। সেই আবেগে যাতে বিরোধী দলের উপর হামলা না হয় তার জন্য সক্রিয় হয়ে উঠেছেন সেখানকার স্থানীয় তৃণমূল বিধায়ক সুকুমার মাহাত। তাঁর নেতৃত্বে এলাকায় এলাকায় চলছে মাইকিং। কোন‌ওরকম সমস্যা হলে সঙ্গে সঙ্গে বিধায়ককে জানানোর জন্য বলা হচ্ছে এই প্রচারের মাধ্যমে।

আর‌ও পড়ুন: দু’মাস ধরে বেতন বন্ধ, বাধ্য হয়ে পথে চা শ্রমিকরা

এই মাইকিং-এর মাধ্যমে স্থানীয় তৃণমূল বিধায়ক দলীয় কর্মী সমর্থকদের সংযত হয়ে জয় উদযাপন করার পরামর্শ দিয়েছেন। পাশাপাশি সাধারণ মানুষের উদ্দেশ্য জানিয়েছেন, কোথাও কোন‌ওরকম সমস্যা হলে সরাসরি যেন তাঁর সঙ্গে যোগাযোগ করে। পাশাপাশি বিরোধীদের ভয়ের কিছু নেই বলেও তিনি আশ্বস্ত করেন।

জুলফিকার মোল্যা