রেজ্জাক মোল্লার সঙ্গে শওকত মোল্লা

South 24 Parganas News: ভুলে গিয়েছে দল! ভোটে জয়ের পরেই শিষ্য হাজির রেজ্জাক মোল্লার অর্শিবাদ নিতে

দক্ষিণ ২৪ পরগনা: বাম আমলের দোর্দণ্ডপ্রতাপ নেতা তথা রাজ্য়ের প্রাক্তন মন্ত্রী রেজ্জাক মোল্লার বাড়িতে গিয়ে দেখা করলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। একসময় রেজ্জাক মোলরার হাত ধরেই রাজনীতিতে হাতেখড়ি হয়েছিল শওকত মোল্লার। রাজ্যে পালাবদলের পর তৃণমূলে যোগ দেন রেজ্জাকও। ভোটের ফলাফলের পর সৌজন্য সাক্ষাত করলেন ক্যানিং পূর্বের বিধায়ক।

জয়নগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রতিমা মন্ডল তিনি প্রায় ৪ লক্ষ ৭০ হাজার ভোটে ব্যবধানে জয়লাভ করেছেন। আর এবার জয়নগর লোকসভা কেন্দ্রে সবচেয়ে বেশি ভোটে লিড দিয়েছে ক্যানিং বিধানসভা। ভাঙড়েও প্রায় ৪২ হাজার ভোটে লিড পেয়েছে তৃণমূল। যার দায়িত্বে ছিলেন শওকত মোল্লা। লোকসভা নির্বাচনে ভাল ফলের পরও অসুস্থ রেজ্জাক মোল্লাকে দেখতে যান শওকত।

একসময় দক্ষিণ ২৪ পরগনায় জেলায় দাপট চলত রেজ্জাক মোল্লার। বিশেষ করে ক্যানিংয়ের শেষ কথা ছিলেন তিনি। বর্তমানে বার্ধক্যজনিত সমস্যায় এখন শ‌য্যাশায়ী রাজ্যের প্রাক্তন মন্ত্রী। রাজনৈতিক গুরুর সঙ্গে দেখা করে তাঁর শারীরিক অবস্থার খবর নেন শওকত মোল্লা। একইসঙ্গে নির্বাচনে ভাল ফল হওয়ার জন্য আশীর্বাদও নেন তৃণমূল বিধায়ক। রেজ্জাকের পাশে বসে বেশ কিছুটা সময় কথা বলেন শওকত মোল্লা।

আরও পড়ুনঃ India vs Pakistan: নিউ ইয়র্ক থেকে সরে যাচ্ছে ভারত-পাকিস্তান ম্যাচ? কী জানাল আইসিসি

প্রসঙ্গত, ভোটের আগে জয়নগর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী অশোক কান্ডারী তিনি ক্যানিংয়ে ভোট প্রচারে বেরিয়ে অসুস্থ রেজ্জাক মোল্লার সঙ্গেতিনি দেখা করে আশীর্বাদ নিয়েছিলেন। এবার নিজের রাজনৈতিক ছাত্রের সাক্ষাত পেলেন রেজ্জাক মোল্লা।

সুমন সাহা