দুর্ঘটনার কবলে পড়েছে এই পুলকারটি।

Pulkar Accident: মোষকে বাঁচাতে গিয়ে ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে পুলকার

পশ্চিম বর্ধমান: স্কুল থেকে বাড়ি ফেরার সময় দুর্ঘটনার কবলে পড়ল পুলকার। দুর্গাপুরের ঝাঁ চকচকে রাস্তা গবাদি পশুর বিচরণ ক্ষেত্র। সেই গবাদি পশুদের বাঁচাতে গিয়েই এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরখ। যার ফল ভুগতে হয়েছে স্কুলফেরত পড়ুয়াদের। দুর্ঘটনায় দুই ছাত্রী গুরুতরভাবে আহত হয়। অন্যদিকে এই দুর্ঘটনার ফলে রীতিমত আতঙ্কিত হয়ে পড়ে বাকি পড়ুয়ারাও।

দুর্গাপুরের ফুলঝোর এলাকার একটি বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুল থেকে পড়ুয়াদের নিয়ে ফিরছিল পুলকারটি। প্রত্যক্ষদর্শীদের থেকে জানা গিয়েছে, স্কুল ফেরত পড়ুয়াদের নিয়ে গাড়িটি যখন বিধাননগরে পৌঁছয় তখন হঠাৎ করে রাস্তায় দুটি মোষ চলে আসে। মোষ দুটিকে বাঁচাতে গিয়েই দুর্ঘটনার কবলে পড়ে পুলকারটি।

আর‌ও পড়ুন: ইদের আনন্দে গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়ে ভয়ঙ্কর কাণ্ড! আপনিও সাবধান হন

দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই সেখানে ছুটে আসেন অভিভাবকরা। তাঁরা রীতিমত চিন্তিত হয়ে পড়েন। অন্যদিকে দুর্ঘটনার পর পুলকারে থাকা সমস্ত পড়ুয়ারা আতঙ্কিত হয়ে পড়ে। দুজন পড়ুয়ার গুরুতর আঘাত লাগে। একজনে মাথায় চোট রয়েছে বলে জানা গিয়েছে। সঙ্গে সঙ্গে তাদের হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। অন্যদিকে খবর পেয়ে সঙ্গে সঙ্গে চলে আসে পুলিশ।

তবে এই ঘটনার পর থেকে শহরের মানুষজন আতঙ্কিত। তাঁরা বলছেন, দুর্গাপুরে বিভিন্ন জায়গাতেই খাটাল রয়েছে। কিন্তু খাটাল মালিকদের মধ্যে সেই সচেতনতামূলক মনোভাব নেই। গবাদি পশুগুলিকে যত্রতত্র তাঁরা ছেড়ে রেখে দেন। তার ফলে হামেশাই শহরের রাস্তায় দুর্ঘটনা ঘটছে। এই নিয়ে পুলিশ প্রশাসনের আর‌ও তৎপর হওয়া প্রয়োজন বলে তাঁরা মন্তব্য করেন।

নয়ন ঘোষ