দুর্ঘটনাগ্রস্থ গাড়ি

Road Accident: ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন, পথেই সব শেষ!

পশ্চিম মেদিনীপুর: চিকিৎসা করাতে গিয়েছিলেন কলকাতায়। ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন। খড়গপুর থেকে অটোয় উঠেছিলেন বাড়ি যাবেন বলে। তবু আর বাড়ি যাওয়া হল না গীতা সামন্তের (৬৭)। তেলের ট্যাঙ্কারের ধাক্কায় এই বৃদ্ধার মৃত্যু হয়। পাশাপাশি আরও ১৩ জন গুরুতর আহত হয়েছেন।

দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে খড়গপুর-বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়কের বেলদা থানার বাখরাবাদের কালিবাগিচার কাছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কলকাতা থেকে ডাক্তার দেখিয়ে ফিরছিলেন বৃদ্ধা গীতা সামন্ত। খড়গপুর স্টেশনে নেমে বাড়ি যাবেন বলে অটো ধরেছিলেন। বেলদা থানার বাখরাবাদের কাছে পেছন থেকে একটি তেল বোঝাই ট্যাঙ্কার নিয়ন্ত্রণ হারিয়ে সেই অটোতে ধাক্কা মারে। অটোটি নিয়ন্ত্রণ হারিয়ে সামনে থাকা অপর একটি লরির পিছনে সজোরে ধাক্কা মারে। দুর্ঘটনায় গুরুতর আহত হন গাড়িতে থাকা সকলেই। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় বেলদা থানার পুলিশ ও জাতীয় সড়ক কর্তৃপক্ষ। আহতদের উদ্ধার করে বেলদা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আর‌ও পড়ুন: বাবার সঙ্গে কাঁকড়া ধরতে গিয়ে টেনে নিয়ে গেল কুমির! নাবালকের সন্ধানে নদীতে চিরুনি তল্লাশি

সেখানে চিকিৎসকরা গীতা সামন্তকে মৃত বলে ঘোষণা করেন। বাকি আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁদের মেদিনীপুর মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়েছে। এদিকে জানা গিয়েছে, মৃত বৃদ্ধার বাড়ি দাঁতন-২ ব্লকের পলাশী গ্রামে।

রঞ্জন চন্দ