মালয়েশিয়ায় গিয়ে অস্বাভাবিক মৃত্যু যুবকের

Unusual Death in Malaysia: মালয়েশিয়ায় অস্বাভাবিক মৃত্যু নদিয়ার যুবকের, ময়নাতদন্তের রিপোর্ট মানতে নারাজ পরিবার

নদিয়া: মালয়েশিয়াতে মৃত্যু হল ভীমপুরের এক যুবকের। ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যা বলা হলেও তা মানতে নারাজ মৃত প্রসেনজিৎ দাসের (২৮) পরিবার। জানা গিয়েছে, এই মৃত যুবক মালয়েশিয়ায় গিয়ে সেন্টারিং-এর কাজ করতেন এবং গত দু’বছর ধরে সেখানেই ছিলেন।

নদিয়া জেলার ভীমপুর থানার অন্তর্গত ডিগ্রি দাস পাড়ার বাসিন্দা প্রয়াত প্রসেনজিৎ দাস। বাবা পরেশ দাস I গত সপ্তাহের বুধবার হঠাৎই তাঁর মৃত্যু সংবাদ আসে পরিবারের কাছে I অস্বাভাবিকভাবে মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া যায়। পরিবার সূত্রে খবর, মৃত্যুর আগের দিনও ফোনে কথা হয়েছিল প্রসেনজিতের সঙ্গে। পরিবারের একমাত্র সন্তান তিনিI পরিবারে কোনরকম সমস্যা বা প্রণয়ের ঘটিত জটিলতা নেই বলে জানানো হয়েছে। তবে কর্মক্ষেত্রে কী হত তা এখানে থাকা প্রসেনজিতের মা-বাবা জানতেন না বলে জানিয়েছেন।

আর‌ও পড়ুন: ছেলে ধরা সন্দেহে গণধোলাই নয়, উল্টো ছবি বসিরহাটে

প্রসেনজিৎ এইভাবে চলে যাবেন তা পরিবার এবং গ্রামের লোকজনের ধারণার বাইরে। যদিও মালয়েশিয়ায় হওয়া ময়নাতদন্তে রিপোর্টে আত্মহত্যার কথা বলা হলেও তা পরিবার কিছুতেই মানতে রাজি নয়। পরিবারের পক্ষ থেকে গোটা ঘটনার তদন্ত দাবি করা হয়েছে। আর কিছুদিনের মধ্যেই প্রসেনজিৎ-এর বাড়ি আসার কথা ছিল বলে খবর। এই ঘটনায় গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

মৈনাক দেবনাথ