লরি ও অ্যাম্বুলেন্স এর সংঘর দুর্ঘটনায় আহত দুই

Ambulance accident: রোগী নিয়ে ফেরার পথে মর্মান্তিক দুর্ঘটনার কবলে অ্যাম্বুল্যান্স, আশঙ্কাজনক চালক-সহ দুই

দক্ষিণ ২৪ পরগনা: অ্যাম্বুল্যান্স এবং ইটবোঝাই লরির মুখোমুখি সংঘর্ষে আহত ২। অ্যাম্বুল্যান্সটি কলকাতার মেডিক্যাল হাসপাতাল থেকে একটি রোগীকে নিয়ে ক্যানিং যাচ্ছিল। যাওয়ার পথে বারুইপুর ক্যানিং রোডের রামনগর লাল পোল এলাকায় অ্যাম্বুল্যান্স এবং লরিটির সংঘর্ষ হয় বলে জানা গিয়েছে। বেপরোয়া গাড়ি চালানো এবং রাস্তার ধারে বেআইনি পার্কিংয়ের জেরে প্রতিদিন দুর্ঘটনা ঘটছে বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের।

আরও পড়ুন: ফের বাবা ভাঙ্গার ভয়ঙ্কর ভবিষ্যদ্বাণী! ২০২৫-এ কী হবে? শুনলে গায়ে কাঁটা দেবে

স্থানীয় বাসিন্দা এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে ক্যানিংয়ের দিক থেকে ইটবোঝাই লরিটি বেপরোয়া গতিতে বারুইপুরের দিকে আসছিল। রামনগরের লালপোল মোড়ের কাছে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন এম্বুল্যান্স চালক সোমনাথ চট্টোপাধ্যায়। তাঁর বাড়ি গড়িয়া এলাকায় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ‘মানুষের জনাদেশ বিজেপির বিরুদ্ধে, সারা দেশেই ভরাডুবি!’ দলকেও বার্তা দিলেন মমতা

লরিটি এম্বুল্যান্সে ধাক্কা মারার পর একটি ভ্যানেও ধাক্কা মারে। লরির ধাক্কায় গুরুতর আহত হয়েছেন ভ্যানচালক রুহুল আমিন মণ্ডল। তাঁর বাড়ি রামনগর সীতাকুণ্ড এলাকায়। তিনি পেশায় সব্জি বিক্রেতা বলে জানা গিয়েছে। দু’জনকেই উদ্ধার করে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়েছে, আহত দু’জনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাস্থলে পৌঁছেছে বারুইপুর থানার পুলিশ। কী ভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্ত লরির চালক পলাতক, তার সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে। ট্রাকটি বাজেয়াপ্ত করেছে পুলিশ।