ফুচকা

Unlimited Fuchka Offer: ফুচকাপ্রেমীদের জন্য দারুণ অফার! ৯৯ টাকায় ‘আনলিমিটেড’ ফুচকা! কোথায় পাবেন?

শিলিগুড়ি: ফুচকা খেতে কার না ভাল লাগে। ফুচকার প্রতি বাঙালির অন্যরকম একটা মোহ রয়েছে। রাস্তায় বেরোলে অধিকাংশ মানুষই আর কিছু খান না খান, ফুচকা অবশ্যই খাবেন। আর সেই ভাল লাগাটাকেই হাতিয়ার করেছেন ওই ফুচকা বিক্রেতা।

ফুচকা প্রেমীদের জন্য এক নতুন অফার নিয়ে এসেছেন ভানুদা। যত খুশি ফুচকা খাও অফার চালাচ্ছেন তিনি। শিলিগুড়ির ইস্টার্ন বাইপাসে ঢাকেশ্বরী কালী মন্দিরের পাশে এই অফারের মজা লুটতে ফুচকা খেতে দিন দিন ভিড় উপচে পড়ছে তাঁর দোকানে।

আরও পড়ুন: হাতে সময় ঠিক ৩ ঘণ্টা, বজ্রবিদ্যুৎ-সহ ভারী বৃষ্টিতে ভাসবে দক্ষিণবঙ্গের একাধিক জেলা! বড় খবর

৯৯ টাকায় ‘আনলিমিটেড’ ফুচকা এটা দেখে হয়তো ফুচকাপ্রেমীদের চোখ কপালে ওঠার জোগার। কিন্তু অবাক হলেও এটাই সত্যি। একেবারে পেট ভরে।মাত্র ৯৯ টাকায় ফুচকা খাওয়া যাবে। ফুচকার বিভিন্ন রকম ফুচকায় বিভিন্ন পুর ভরে বিক্রি করার চল বেশ কয়েকদিন হল শুরু হয়েছে। সারা বছর ধরেই ভানুদা দই ফুচকা, চাটনি ফুচকা, চিকেন এই সবকিছুই মানুষের কাছে নিয়ে এসেছেন।

আরও পড়ুন: কেবল রসগোল্লা-পান্তুয়া নয়, রোজের ৫ অভ্যাসে ব্লাড সুগার বেড়ে মৃত্যু পর্যন্ত ঘটতে পারে! জানুন

শুধু তাই নয় তিনি ফুচকার জলের মধ্যেও ওই স্বাদের পরিবর্তন করেন। এমনিতেই তার দোকানে ভিড় লেগে থাকে তার ওপর আবার ৯৯ টাকায় আনলিমিটেড ফুচকার অফার শুনে দলে দলে লোক ছুটে আসছে সেখানে।ভানু বাবুর কথায়, ” সারা বছর ধরেই আমি ফুচকা প্রেমীদের জন্য নতুন নতুন কিছু অফার নিয়ে আসি। আমার ইচ্ছে এই ৯৯ টাকায় অফার আমি গোটা বছর জুড়েই রাখব। প্রচুর লোকে ভিড় করছে এখন আমার দোকানে।”

ফুচকা খেতে এসে বিমল রায় বলেন, ” আমি মাঝে মাঝেই অফিস থেকে ফেরার সময় ভানুদার দোকানে আসি। এই দোকানের মতো ফুচকা শিলিগুড়ি আর কোথাও পাওয়া যায় না। আর ৯৯ টাকার অফার শুনে তো ভীষণ লোভ হচ্ছে সন্ধেবেলা আরও দুজন বন্ধুকে নিয়ে আসব।” ছোট থেকে বড় সবাই এই আনন্দেই ভানুদার ফুচকার স্টলে ভিড় জমাচ্ছেন । ভিড় থাকছে প্রায় রাত ৯টা পর্যন্ত।

অনির্বাণ রায়