প্রতিকি ছবি

Bike Accident: হেলমেট না পরেই বাইক নিয়ে গতির ঝড়, নরেন্দ্রপুরের দুই যুবকের মৃত্যু

দক্ষিণ ২৪ পরগনার: হেলমেট না পরেই বেপরোয়া বাইক চালানোর মর্মান্তিক পরিণতি। নরেন্দ্রপুরে মৃত্যু হল দুই যুবকের। মঙ্গলবার গভীর রাতে এই দুর্ঘটনা ঘটে। মৃত দুই যুবকের নাম বিশাল মাহাত ও কুষাণ মণ্ডল। দু’জনেরই বয়স ১৮ বছর।

মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানার কালিবাজার সংলগ্ন এলাকায়। পুলিশ সূত্রে খবর, বেপরোয়াভাবে বাইক চালিয়ে যাওয়ার সময় মোহন বাটার সামনে একটি কালী মন্দিরের পাঁচিলে সজোরে ধাক্কা মারে বাইকটি। বাইক থেকে ছিটকে পড়ে যায় চালক সহ আরও একজন। গুরুতর আহত হয় দুজনই। তাঁদেরকে দ্রুত এমআর বাঙুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা দু’জনকেই মৃত বলে ঘোষণা করেন।

আর‌ও পড়ুন: ঝরঝর করে ইংরেজি বলছেন বাংলার এই গ্রামের মহিলারা! বেড়েছে বিদেশি পর্যটকের আনাগোনা

জানা গিয়েছে, মৃত দুই যুবকের কারোর মাথায় হেলমেট ছিল না। এই ঘটনার পর ঘটনাস্থল থেকে বাইকটি উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ। তবে কীভাবে এই ঘটনা ঘটল তার তদন্ত শুরু করেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। এই প্রসঙ্গে এক প্রত্যক্ষদর্শী জানান, ওরা যেভাবে বেপরোয়া গতিতে বাইক চালাচ্ছিল তাতে যে কোন‌ও সময় দুর্ঘটনা ঘটবে বলে মনে হচ্ছিল। চোখের সামনে এই ঘটনা দেখে আতঙ্কিত হয়ে পড়ি। তিনি জানান, দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা ছুটে এসে ওই দুই যুবককে উদ্ধার করে। যদিও শেষ রক্ষা হয়নি।

সুমন সাহা