উল্টে রয়েছে পিকআপ ভ্যান

Sawan 2024: তারকেশ্বরে যাওয়ার আগেই উল্টে গেল পুণ্যার্থী বোঝাই পিকআপ ভ্যান! তারপর যা হল…

নদিয়া: শ্রাবণ মাস শিব ভক্তদের কাছে অতি পুণ্যের। বিশেষ করে শ্রাবণ মাসের সোমবারে বিভিন্ন তীর্থস্থানে পুণ্যার্থীদের ভিড় বাড়ে। সেই সোমবারই ভয়াবহ দুর্ঘটনার হাত থেকে একটু জন্য রেহাই পেলেন একদল পুণ্যার্থী। তারকেশ্বরে যাওয়ার পথে উল্টে গেল পুণ্যার্থী বোঝাই পিকআপ ভ্যান। অল্পের জন্য প্রাণে বাঁচলেন অনেকে।

সূত্রের খবর, রঘুনাথগঞ্জ থানা এলাকার জঙ্গিপুর থেকে ১৫ জনের একটি দল হুগলির তারকেশ্বরে যাচ্ছিলেন সোমবার বাবা তারকনাথের মাথায় জল ঢালবেন বলে। কিন্তু মাঝ রাস্তায় ঘটে ভয়াবহ দুর্ঘটনা। ওই গাড়িতে থাকা এক ভক্ত জানান, সকালবেলা তাদের মধ্যে কিছু ছেলে ঘুমিয়ে পড়েছিলেন, আর কয়েকজন জেগে ছিলেন। হঠাৎই গাড়িটি ডিভাইডারের উপর পড়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। এই ঘটনায় পাঁচজন গুরুতর আঘাত পান।

আর‌ও পড়ুন: ভেঙে পড়েছে বাঁশের সেতু, সমস্যায় একাধিক গ্রামের বাসিন্দা

তৎক্ষণাৎ এলাকাবাসী এবং স্থানীয় প্রশাসনের তৎপরতায় তাঁদেরকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা করার পর তাঁদেরকে জঙ্গিপুরে পাঠিয়ে দেওয়া হয়েছে। তবে যে ১০ জন আহত হননি তাঁরা সেখান থেকে তারকেশ্বরের উদ্দেশ্যে রওনা হয়ে যান। এই ঘটনার পর ওই পিকআপ ভ্যানের চালক পালিয়ে গিয়েছেন।

মৈনাক দেবনাথ