প্রতীকী চিত্র

Bardhaman: আরজি কর কাণ্ডের মধ্যেই ভয়ঙ্কর ঘটনা! বর্ধমানে বন্ধুর সামনেই তরুণীকে গণধর্ষণের অভিযোগ! গ্রেফতার ৩

বর্ধমান: আরজি কর কাণ্ডে তোলপাড় গোটা রাজ্য। ভয়ঙ্কর সেই ঘটনার মধ্যে ঘটল আরেক ভয়ঙ্কর ঘটনা। এবার বন্ধুর সামনেই যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠল। গ্রেফতার ৩।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত ৭ অগাস্ট বুধবার বর্ধমান নবদ্বীপ রোডের মির্জাপুরে বন্ধুর সঙ্গে মেলা দেখতে যায় নির্যাতিতা। রাস্তা ফাঁকা থাকার সুযোগে তিনজন যুবক এসে তাদের ঘিরে ধরে এবং মেয়েটিকে নিগ্রহের চেষ্টা করে। ছেলে বন্ধুটি বাধা দেওয়ার চেষ্টা করে বিফল হয়। তাকে আটকে রেখে যুবতীকে তিনজন মিলে গণধর্ষণ করে বলে অভিযোগ। এমনকী যুবতীর বন্ধুর কাছে টাকাও চাওয়া হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: ‘যিনি বাড়িতে প্রথম খবর দিয়েছিলেন…’, আরজি কর কাণ্ডে রহস্যের ফাঁস খুলতে বড় নির্দেশ মমতার

এই ঘটনার তিনদিন পরে ঘটনার অভিঘাত কাটিয়ে নির্যাতিতা বাবা-মাকে সঙ্গে নিয়ে বর্ধমান মহিলা থানায় গণধর্ষণের অভিযোগ করেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে তদন্তে নেমে বর্ধমান মহিলা থানার পুলিশ ৩ অভিযুক্তকে শক্তিগড় থেকে গ্রেফতার করে।

অভিযুক্ত তাপস পন্ডিত, সজল ঘটোয়াল এবং বিক্রম মালিককে রবিবার বর্ধমান আদালতে পেশ করা হলে আদালতে তাদের জেল হেফাজতের নির্দেশ দেয়। পুলিশ ইতিমধ্যেই যুবতীর জবানবন্দি রেকর্ড এবং মেডিক্যাল টেস্ট করিয়েছে।

পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, ঘটনাটি ৭ তারিখের হলেও ১০ তারিখ অভিযোগ হয়েছে। মহিলা থানায় অভিযোগ দায়ের করার পরপরই পুলিশ দ্রুত ব্যবস্থা নেয়। ঘটনাস্থলের কাছাকাছি তিনটি থানাকেই সতর্ক করা হয়। অভিযুক্ত ৩ জনকেই সেই রাতেই গ্রেফতার করা হয়।