ধৃত ছয়জন ডাকাত 

Robbery Case: ব্যবসায়ীর বাড়িতে দুঃসাহসিক ডাকাতি, গ্রেফতার ছয়

 : ফের বড়োসড়ো সাফল্য রানাঘাট পুলিশ জেলার। নদিয়ার ফুলিয়ায় গৃহস্থ বাড়িতে দুঃসাহসিক ডাকাতির ঘটনায় এক মাসের মধ্যে তদন্ত করে ছয় জন ডাকাতকে গ্রেফতার করে শান্তিপুর থানার পুলিশ। নির্দিষ্ট প্রমানের ভিত্তিতে একমাস ধরে তদন্ত করে এবং এবং পুলিশের সোর্স কাজে লাগিয়ে এই ছয় জন ডাকাতকে গ্রেফতার করে।

এই বিষয়ে জেলার অতিরিক্ত পুলিশ সুপার লাল্টু হালদার জানান, এই ডাকাতির পেছনে ওই গৃহস্থ বাড়ির পরিবারের এলাকারই মানুষেরা যুক্ত ছিলেন। তবে তথ্য প্রমান জোগাড় এবং তদন্ত করতে অনেকটাই বেগ পেতে হয়েছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।

আরও পড়ুন: নিখোঁজ হওয়ার এক বছর পর উদ্ধার মা ও তিন মেয়ে তারপর, দেখুন

পুলিশ সূত্রে খবর, ধৃত ছয় ডাকাতের নাম চায়না আলী, নৌসাদ আলী, সোয়েল খান, বিশ্বজিৎ বিশ্বাস, বিষ্ণু বসাক, সুরজিৎ সরকার। এদের মধ্যে চায়না আলীর বাড়ি রানাঘাটে, নৌসাদ আলী এবং সোয়েল খানের বাড়ি উত্তর ২৪ পরগনার দত্তপুকুর এলাকায়, বাকি তিনজনের বাড়ি ফুলিয়া এলাকায়। তবে পুলিশ সূত্রে খবর, এই ডাকাতির ঘটনায় মূল চক্রান্তকারী বিশ্বজিৎ বিশ্বাস। সেই এই কর্মকান্ড ঘটিয়েছে। তবে সবে এদেরকে গ্রেফতার করা হয়েছে তাই এখনও পর্যন্ত কোনও কিছু উদ্ধার করতে পারেনি পুলিশ।

তবে ধৃতরা প্রত্যেকেই ডাকাতির ঘটনায় যুক্ত থাকার কথা শিকার করে নিয়েছে বলে পুলিশ সূত্রে খবর। ধৃতদের ১৪ দিনের পুলিশ হেফাজত চেয়ে প্রত্যেককে আজ রানাঘাট বিচার বিভাগীয় আদালতে পাঠায় শান্তিপুর থানার পুলিশ।

মৈনাক দেবনাথ