Viral: মাত্র 47 সেকেন্ডে চুল কাটা… গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডে নাম! দেখুন এঁকে…!

#ভাইরাল ভিডিও: চুল কাটার জন্য মানুষ সেলুনের বাইরে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করে। আমেরিকা ও ইউরোপে মানুষকে আগে থেকেই অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়। এমনকি এদেশেও একটু পেশাদার সেলুনে প্রয়োজন হয় আগাম বুকিং-এর। এখন ভারতেরও বড় বড় শহরে এটা হচ্ছে। সাধারণত একজনের হেয়ার কাটিং করতে হেয়ার স্টাইলিস্টদের অন্তত আধঘণ্টা সময় লাগে। কিন্তু আমরা যদি আপনাকে বলি যে আপনি এক মিনিটেরও কম সময়ে চুল কাটতে পারবেন, আপনি কি তা বিশ্বাস করবেন? হয়তো না। আপনি বলবেন এটা অসম্ভব। কিন্তু আদতে এটা সত্যি। করে দেখিয়েছেন এক হেয়ার স্টাইলিস্ট।

গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডস সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছে। এই ভিডিওটি পাঁচ বছর পুরোনো, অর্থাৎ ২০১৭ সালের। এর প্রতিটি একক ভালবাসা দেখার মতো। এখানে এই ব্যক্তি মাত্র ৪৭.১৭ সেকেন্ডে চুল কেটে ফেলেন। সেলুনে বসা সবাই হতবাক। আপনিও দেখুন এই ভিডিওটি। চক্ষুর রসনা স্বার্থক করুন!

দ্রুততম চুল কাটার এই রেকর্ডটি ১৯ ফেব্রুয়ারি ২০১৭-এ গ্রিসের এথেন্সে কনস্টান্টিনোস কৌতুপিস দ্বারা আপলোড করা হয়েছিল। ট্যুইটারে এই ভিডিওটি দেখে অনেকেই মন্তব্য করছেন। কেউ কেউ বলছেন এটা কী ভাবে ভালো হতে পারে। একজন ব্যবহারকারী লিখেছেন, যার চুল কাটা হয়েছে সে নিজেও খুশি নয়। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে এই সব শুধুমাত্র দেখানোর জন্য।

 

আরও পড়ুন: ‘প্রমাণ আছে…, তৃণমূলীদের সঙ্গে বৈঠক করেছেন দিলীপ ঘোষ’! ‘সাচ্চা’ বিজেপির বৈঠকে তোলপাড়

 

আরও পড়ুন: কোন গ্রুপের রক্তের মানুষের স্ট্রোকের ঝুঁকি সবচেয়ে বেশি? গবেষণায় চমকে দেওয়া তথ্য! সতর্ক থাকুন!

 

তবে মূল বিষয় হল, এই মুহূর্তে এটি একটি রেকর্ড এবং গত পাঁচ বছর ধরে অন্য কেউ এটি ভাঙতেই পারেননি। এখন এই রেকর্ড আগামী দিনে কেউ কখন ভাঙবে সেটাই দেখার।