রোগী দেখছেন ভোট প্রচারের ফাঁকে চিকিৎসক

BJP Candidate: ‘ঢেঁকি স্বর্গে গিয়েও ধান ভাঙে’, বহরমপুরে বুঝিয়ে দিলেন বিজেপি প্রার্থী! কী ঘটল?

মুর্শিদাবাদ: যে রাধে সে চুলও বাঁধে। ফলে কথায় আছে ঢেঁকি স্বর্গে গিয়েও ধান ভাঙে। তবে প্রচারে গিয়ে কী করছেন ডাক্তার প্রার্থী ? প্রচারের ফাঁকে রোগী দেখে সেই প্রশ্নের জবাব দিচ্ছেন ডাঃ নির্মল সাহা নিজেই ।

মুর্শিদাবাদ জেলার বহরমপুর লোকসভা কেন্দ্র এবছর টানটান। তার কারণ, বহরমপুরে অধীর চৌধুরীর বিরুদ্ধে এই চিকিৎসককে প্রার্থী করেছে বিজেপি। তৃণমূল প্রার্থী করেছে ক্রিকেট তারকা ইউসুফ পাঠানকে। পাঁচ বারের সাংসদ হোক বা তারকা প্রার্থী ইউসুফ পাঠান হোক, তার কাছে কোন ফ্যাক্টর নয়। লড়াই হবে কাজের নিরিখে, স্বাস্থ্যনীতি, শিক্ষানীতি নিয়ে। তবে এবার রেজিনগরে প্রচারে গিয়ে অন্য ভূমিকায় দেখা গেল বহরমপুরের বিজেপি প্রার্থী ডাঃ নির্মল সাহাকে।

আরও পড়ুন: পরিবারের ১১ জনেরই একসঙ্গে মৃত্যু! গণ আত্মহত্যা নাকি খুন? ভারতের সবথেকে রহস্যময় মৃত্যু-ঘটনা

জানা যায়, বহরমপুরের বিজেপি প্রার্থী রেজিনগরের বিকলনগরে জনসংযোগ সারেন। এর মাঝে তিনি সেখানে নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করেন। পাশেই কালী মন্দিরেও যান। জনসংযোগের পাশাপাশি এক মহিলার বাড়িতে গিয়ে তার স্বাস্থ্য পরীক্ষা করেন চিকিৎসক প্রার্থী ডাঃ নির্মল সাহা। জানা যায়, মহিলা দীর্ঘদিন ধরেই অসুস্থ হয়ে রয়েছেন। তাই তার স্বাস্থ্যের খোঁজ খবর নেওয়ার পাশাপাশি, কিভাবে দ্রুত সুস্থ হয়ে উঠবেন তাও পরামর্শ দেওয়া হয়। হাতের কাছে বহরমপুরের এই প্রখ্যাত চিকিৎসককে কাছে পেয়ে আপ্লুত হয়ে পড়েন পরিবারের সদস্যরা।

আরও পড়ুন: তুঙ্গে IPL-এর উত্তেজনা, তার মধ্যে মৃত্যু তারকা ক্রিকেটারের! বয়স হয়েছিল মাত্র ৩৩ বছর

যদিও চিকিৎসক তথা বহরমপুরের বিজেপি প্রার্থী ডাঃ নির্মল সাহা তার কথায়, চিকিৎসা করা রোগী দেখা এটা আমার কর্তব্যর মধ্যে পড়ে। হঠাৎই আমি খবর পায় তাই রোগী দেখে এসেছি। মানব সেবাই হল মাধব সেবা। তাই মানুষের বিপদের দিনে ছুটে গিয়ে পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য বলেই জানান তিনি।

কৌশিক অধিকারী