চলছে মিষ্টি খাওয়ানোর পর্ব 

Lok Sabha Election 2024: প্রার্থীকে দেখেই জল, মিষ্টি নিয়ে হাজির সবাই! ব্যাপারটা কী

দক্ষিণ ২৪ পরগনা: শুক্রবার অষ্টাদশ লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফার ভোট গ্রহণ চলছে। উত্তর বঙ্গের ৩ আসনে নির্বাচন হলেও দক্ষিণবঙ্গে এ দিন চুটিয়ে প্রচার করেন সব রাজনৈতিক দলের প্রার্থীরাই। তবে প্রবল গরম কিছুটা হলেও প্রচারকার যে বাধার সৃষ্টি করছে। প্রার্থীরাও এই গরমে হাঁসফাঁস অবস্থার মধ্যে পড়েছেন। এই পরিস্থিতিতে মন্দিরবাজারে দেখা গেল তৃণমূল কংগ্রেসের মথুরাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী বাপি হালদারকে কাছে পেয়ে তাঁকে জল, মিষ্টি খাওয়ালেন ভোটাররা।

আর‌ও পড়ুন: চড়া রোদে লাইনে দাঁড়িয়ে ভোট প্রবীণদের, উৎসাহে আজকের প্রজন্মকে ১০ গোল!

শুক্রবার মন্দিরবাজারের গাববেড়িয়াতে তৃণমূল কংগ্রেসের এক বর্ণাঢ্য শোভাযাত্রার আয়োজন করা হয়েছিল। সেখানে বাপি হালদার ছাড়াও উপস্থিত ছিলেন মন্দিরবাজারের বিধায়ক জয়দেব হালদার সহ অন্যান্য তৃণমূল কংগ্রেস নেতারা। বাপি হালদারও কর্মীদের কষ্ট লাঘব করতে কোথাও ছোলা, কোথাও বাতাসা, কোথাও আবার জল দিয়েছেন। এ নিয়ে তৃণমূল প্রার্থী জানান, আমরা নদীমাতৃক এলাকার মানুষ। এখানে গরম থাকবে, রোদ থাকবে, ঝড় থাকবে। ঝড়, বৃষ্টি, জলের মধ্যে আমরা মানুষের সঙ্গে থাকি। আজকেও মানুষের মধ্যে আছি।

প্রচন্ড গরম ও তাপপ্রবাহ উপেক্ষা করে সাধারণ মানুষ প্রচারে এগিয়ে আসায় তিনি তাঁদের ধন্যবাদ জানান। পাশাপাশি প্রচারে বের হওয়া কর্মী সমর্থকদের মধ্যে জল, ছোলা, বাতাসা বিলি করেন। এতে শরীর কিছুটা হলেও ভাল থাকে বলে জানান তিনি।

নবাব মল্লিক