বাড়িতে অপেক্ষায় রয়েছে পরিবারের লোকজন 

Migrant Worker Death: কেরলে গাড়ি থেকে পড়ে বাংলার পরিযায়ী শ্রমিকের মৃত্যু

দক্ষিণ ২৪ পরগনা: কথা ছিল ভোটের আগে বাড়ি ফিরবেন। সেই অনুযায়ী ট্রেনের টিকিটও কাটা হয়ে গিয়েছিল। ডায়মন্ডহারবারের জাকির সর্দার (৪২) বাড়ি ফিরলেন, কিন্তু তখন আর তাঁর দেহে প্রাণ নেই। কেরলে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় এই পরিযায়ী শ্রমিকের।

সূত্রের খবর, মাস ছয়েক আগে কেরলে রাজমিস্ত্রির কাজ করতে গিয়েছিলেন জাকির সর্দার। তাঁর বাড়ি ডায়মন্ডহারবারে বাসুলডাঙার চাঁদা গ্রামে। সম্প্রতি কালিকটে গাড়িতে করে নির্মাণ সামগ্রী আনার সময় গাড়ি থেকে পড়ে গিয়ে গুরুতর জখম হয়েছিলেন ওই ব্যক্তি। তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। কিন্তু সেখান থেকে ফোন করে আজই পরিবারকে জানানো হয় জাকির সর্দার মারা গিয়েছেন। এই খবর জানার পর কান্নায় ভেঙে পড়েন পরিজনরা।

আরও পড়ুন: একটা আমের দাম ৩ লাখ টাকা! এই রেলকর্মীর বাগান যেন স্বর্গ

এদিকে মৃত পরিযায়ী শ্রমিকের পরিবারের পাশে দাঁড়িয়েছে স্থানীয় তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। ডায়মন্ডহারবার বিধানসভার তৃণমূল কংগ্রেসের পর্যবেক্ষক সামিম আহমেদ দেহ ফিরিয়ে আনার জন্য সবরকম প্রচেষ্টা করছেন বলে জানা গিয়েছে।

মৃত জাকির সর্দারের পরিবারে বৃদ্ধ বাবা-মা ছাড়াও আছে স্ত্রী সহ তিন সন্তান।‌ তাঁর এই আকস্মিক প্রয়াণে কার্যত সহায় সম্বলিহীন হয়ে পড়েছে গোটা পরিবার।

নবাব মল্লিক