পথ দুর্ঘটনায় মৃত্যু জওয়ানের 

Bike Accident: ছুটির আনন্দ বদলে গেল বিষাদে, বাড়িতে এসে দুর্ঘটনায় মৃত্যু জওয়ানের

দক্ষিণ দিনাজপুর: পথ দুর্ঘটনায় মৃত্যু হল সেনা জওয়ানের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত জওয়ানের নাম জয়ন্ত বর্মন (৩৭)। সোমবার রাতে বাইকে করে বাড়ি ফেরার সময় দুর্ঘটনায় মৃত্যু হয় তাঁর।

সূত্রের খবর, বালুরঘাট ব্লকের কৃষ্ণনগর এলাকায় রাস্তার পাশের একটি গাছে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সেনা জওয়ান জয়ন্ত বর্মনের বাইক। তাঁর ভাই রক্তাক্ত অবস্থায় অচৈতন্য হয়ে তাঁকে রাস্তায় পড়ে থাকতে দেখেন। গুরুতর আহত অবস্থায় তাঁকে বালুরঘাট হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও শেষরক্ষা হয়নি। সেখানেই চিকিৎসারত অবস্থায় প্রয়াত হন জয়ন্ত বর্মন নামে ওই সেনা জওয়ান।

আর‌ও পড়ুন: ইদের আনন্দে গাড়ি নিয়ে ঘুরতে বেরিয়ে ভয়ঙ্কর কাণ্ড! আপনিও সাবধান হন

মৃত জ‌ওয়ানের পরিবার সূত্রে জানা গিয়েছে, দিন কুড়ি আগে ছুটিতে বাড়ি এসেছিলেন বালুরঘাটের ভাটপাড়া এলাকার জয়ন্ত বর্মন। বাড়িতে রয়েছে স্ত্রী ও দুই সন্তান। বর্তমানে তিনি কাশ্মীরে কর্মরত ছিলেন। শনিবার তাঁর আবার কাজের জায়গায় ফিরে যাওয়ার কথা ছিল। তাঁর মৃত্যুতে পরিবারের পাশাপাশি শোকস্তব্ধ প্রতিবেশীরাও। জেলা সৈনিক বোর্ডের তরফ থেকেগার্ড অফ অনার দেওয়া হয়। পাশাপাশি পুলিশের তরফ থেকে গান স্যালুট দেওয়া হয়। এরপর হয় শেষকৃত্য। কীভাবে দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

সুস্মিতা গোস্বামী