কান্নায় ভেঙে পড়ছেন মৃতার দিদি

Road Accident: গৃহ প্রবেশের বাজার করতে গিয়ে ফেরা হল না, নতুন ঘরে ঢোকা অধরাই থেকে গেল শিক্ষিকার!

শিলিগুড়ি: নতুন বাড়ির গৃহপ্রবেশের জন্য প্রবল উৎসাহ নিয়ে বাজার করতে বেরিয়েছিলেন। কিন্তু জীবিত অবস্থায় শেষ পর্যন্ত আর সেই নতুন বাড়িতে ঢোকা হল না রাখি বিশ্বাস রায়ের (৪০)। দুর্ঘটনায় মৃত্যু হল এই শিক্ষিকার। বুধবার শিলিগুড়ির বিধান মার্কেট এলাকার কাছে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

বুধবার সকালে গৃহরবেশের বাজার করে ফেরার পথে দুর্ঘটনায় প্রাণ হারান এই শিক্ষিকা। রাখি বিশ্বাস রায় শিলিগুড়ির ২১ নম্বর ওয়ার্ডের রবীন্দ্রনগর এলাকার বাসিন্দা ছিলেন। বর্তমানে তিনি শিলিগুড়ির একটি স্কুলে প্যারা টিচার হিসেবে কাজ করতেন। আগামী ১১ জুলাই তাঁর নতুন বাড়ির গৃহপ্রবেশ অনুষ্ঠিত হওয়ার কথা। তাই দিদিকে সঙ্গে নিয়ে এদিন সকালে বিধান মার্কেটে বাজার করতে গিয়েছিলেন। বাজার করার শেষে বাড়ি ফিরছিলেন। ভেনাস মোড় থেকে হাসপাতাল মোড়ের দিকে যাওয়ার সময় একটি স্কুল বাস সজোরে ধাক্কা মারে একটি অটোকে। তখন ফুটপাত ধরে হেঁটে যাচ্ছিলেন রাখিদেবী। বাসের ধাক্কায় আচমাই অটোটি এসে তাঁকে সজোরে আঘাত করে।

আরও পড়ুন: দলছুট হরিণকে ধরতে কালঘাম ছুটল বনকর্মীদের

অটোর ধাক্কায় গুরুতর আহত হন এই স্কুল শিক্ষিকা। ঘটনার খবর পেয়ে ছুটে আসে ট্রাফিক পুলিশ। তৎক্ষণাৎ সেই মহিলাকে চিকিৎসার জন্য শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। মৃত শিক্ষিকার জামাইবাবু সুনীলচন্দ্র রায় জানান, গৃহপ্রবেশের বাজার করতে গিয়ে এমন দুর্ঘটনার কবলে পড়তে হবে তা ভাবতে পারিনি। এই ঘটনায় ট্রাফিক ব্যবস্থার চূড়ান্ত বিশৃঙ্খল অবস্থাকে দুষেছেন তিনি।

অনির্বাণ রায়