মেসির বায়োপিকে অক্ষয়? ভিডিও আসতেই নেটমাধ্যমে তোলপাড়

#মুম্বই: রবিবার আর্জেন্টিনার দিন, মেসির দিন। লিওনেল মেসির কোটি কোটি ফ্যান রবিবার থেকে আনন্দের জোয়ারে ভাসছেন। এবারের বিশ্বকাপে অল্পের জন্য গোল্ডেন বুট হাতছাড়া হলেও গোল্ডেন বল তাঁরই দখলে৷ দুটি বিশ্বকাপে গোল্ডেন বল অর্থাৎ টুর্নামেন্ট সেরা হওয়ার নজির গড়লেন মেসি৷ মেসি জ্বরে কাবু সারা দুনিয়া।

হাজার হাজার নীল-সাদা শার্ট পরা ভক্ত মেসির জন্য গ্যালারি থেকে চেচাঁচ্ছে। মেসি স্টেজে উঠে বললেন, “আমরা বিশ্বের চ্যাম্পিয়ন!” সেই সঙ্গে সঙ্গে ট্যুইটারে একটি ভিডিও ভাইরাল হয়েছে। কিছু দেশি ভক্ত বলিউডের একটা ভিডিও মিম হিসেবে শেয়ার করেই চলেছেন।

মেসি এবং আর্জেন্টিনার দল বিশ্বকাপ ট্রফি হাতে নেওয়ার কিছুক্ষণ পরেই, আর্জেন্টিনার রঙে অক্ষয়ের ছবি অনলাইনে ছড়িয়ে পড়ে। ‘হাউসফুল 3’-এর স্টিলগুলি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভরে যায়। মিম নির্মাতারা বলেছে, “মেসির বায়োপিকে মেসির চরিত্রে অভিনয় করবেন অক্ষয় কুমার।”

আরও পড়ুন : ‘আজ রাতে অনেকেরই ঘুম হবে না’! মেসি-জ্বরে কাবু ওপারের চঞ্চলও

আরও পড়ুন : ইতিহাস গড়লেন দীপিকা পাডুকোন! প্রথম ভারতীয় হিসেবে ফিফা বিশ্বকাপ ট্রফি উন্মোচন করলেন অভিনেত্রী

 

অপর একজন ব্যঙ্গ করে বলেছেন, “অক্ষয় ইতিমধ্যেই তাঁর পরবর্তী সিনেমার জন্য প্রস্তুত।” অন্য একজন ভক্ত বায়োপিকের জন্য একটি শিরোনামেরও পরামর্শ দিয়েছিলেন, “লিওনেল মেসি: দ্য লিজেন্ড অফ আর্জেন্টিনার বায়োপিক ইনকামিং! @অক্ষয়কুমার অভিনীত।”