আসছে ঝড়বৃষ্টি।

Weather update: দু’ঘণ্টার মধ্যেই রাজ্যের ছ’জেলায় বৃষ্টি-সহ ঝড়ের সতর্কবার্তা, সঙ্গে চার জেলায় ধেয়ে আসছে কালবৈশাখী

কলকাতা: আগামী দু’তিন ঘণ্টার মধ্যে আসতে চলেছে ঝড়, সঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টির পূর্বাভাস রয়েছে রাজ্যের সাত জেলায়। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, বৃষ্টি এবং ঝড়ের সম্ভাবনা রয়েছে সাত জেলায়। রয়েছে কালবৈশাখীর সতর্কবার্তাও।

আরও খবর: দু’ঘণ্টার মধ্যেই রাজ্যের ছ’জেলায় বৃষ্টি-সহ ঝড়ের সতর্কবার্তা, সঙ্গে চার জেলায় ধেয়ে আসছে কালবৈশাখী

রাজ্যের পাঁচ জেলা- পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান, বীরভূম এবং পূর্ব বর্ধমান আগামী দুই-তিন ঘণ্টার মধ্যেই আসতে চলেছে হালকা থেকে মাঝারি বৃষ্টি। সঙ্গে ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে বইতে পারে ঝড়। এই পাঁচ জেলার জন্য কমলা সতর্কতা জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। ঝড়ের সঙ্গেই আসতে পারে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি। তাই এই পাঁচ জেলার বাসিন্দাদের সতর্ক করেছে হাওয়া অফিস।

আরও খবর: সাসপেন্ড ঋষভ পন্থ! প্লে-অফের জন্য ‘বিরাট’ ম্যাচে শাস্তি পন্থের, কী করেছেন?

আগামী দুই-তিন ঘণ্টায় হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে মুর্শিদাবাদেও। বৃষ্টির সঙ্গেই ৩০-৪০ কিমি বেগে দমকা হাওয়া বইতে পারে। আপাতত মুর্শিদাবাদে হলুদ সতর্কতা জারি করেছে হাওয়া অফিস। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে মুর্শিদাবাদে।

রাজ্যের চার জেলায় কালবৈশাখীর সতর্কতাও জারি করেছে হাওয়া অফিস। আগামী দুই ঘণ্টার মধ্যেই রাজ্যের চার জেলায় তাণ্ডব চালাতে পারে কালবৈশাখী। পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমান এবং হুগলি জেলায় ধেয়ে আসতে পারে কালবৈশাখী। ৬০ কিমি বেগে ধেয়ে আসতে পারে ঝড়, সঙ্গে হালকা থেকে মাঝারি বৃষ্টিতে ভিজতে পারে এই চার জেলা।