প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি

Lok Sabha Election 2024: অভিজিতের সমর্থনে প্রচারে আসছেন মোদি, তমলুকে ঝড় তুলতে চায় বিজেপি

পূর্ব মেদিনীপুর: লোকসভা ভোটে দলীয় প্রার্থীদের সমর্থনে জনসভা করতে আবারও রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। চতুর্থ দফার ভোটগ্রহণ শেষ হয়েছে। ২০ তারিখ পঞ্চম দফার ভোটগ্রহণ। আর ২৫ মে ষষ্ঠ দফায় পূর্ব মেদিনীপুর জেলার দুটি আসন কাঁথি ও তমলুকে ভোট গ্রহণ হবে। সেই উপলক্ষে তমলুকের বিজেপি প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে হলদিয়ার হলিপ্যাড ময়দানে বিজয় সংকল্প সভা করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

মোদির বিজয় সংকল্প সভা সফল করার জন্য দলীয় নেতাকর্মীদের সামনে বড় টার্গেট বেঁধে দিয়েছেন রাজ্যে বিরোধী দলনেতা তথা ওই লোকসভা কেন্দ্রের অন্তর্গত নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।

আরও পড়ুন: পুলিশের ঘরণী নার্স, বিবাহ বার্ষিকীকে স্মরণীয় করতে জুটিতে যা কাণ্ডটা করলেন…

লোকসভা ভোটের প্রচারে এর আগেও রাজ্যে এসেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গত ১২ মে ব্যারাকপুর, উলুবেড়িয়া, আরামবাগ ও হুগলি লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থীর সমর্থনে জনসভা করে গিয়েছেন তিনি। ১২ মে-র পর আবারও মাসের ২০ তারিখ দলীয় প্রার্থীর সমর্থনে রাজ্যে ভোট প্রচারে আসছেন প্রধানমন্ত্রী।

বুধবার সন্ধেয় হলদিয়ার চৈতন্যপুর থেকে একটি পথসভা থেকে শুভেন্দু অধিকারী ঘোষণা করেছিলেন, হলদিয়ার হালিপ্যাড ময়দানে সভা করতে আসছেন দেশের প্রধানমন্ত্রী। তিনি নামবেন দুপুর আড়াইটার সময়। আমরা সবাই দুপুর একটা থেকে উপস্থিত থাকব। আর ওই সভায় তিন লক্ষ মানুষের জমায়েত হবে। দেশের প্রধানমন্ত্রী আসছেন এটুকুই মানুষের জমায়েতের জন্য যথেষ্ট। মোদি আছে তাই সব মুশকিল আসান। তমলুকের দলীয় প্রার্থীর সমর্থনই চৈতন্যপুরের ওই পথসভা থেকে রাজ্যের শাসকদলেরকে কটাক্ষ করেন শুভেন্দু অধিকারী।

সৈকত শী