নিখোঁজ ক্লাস ইলেভেনের ছাত্র

Student Missing:  সন্ন্যাসী হওয়ার ইচ্ছেয় গেরুয়া বসনে বাড়ি ছাড়ল একাদশ শ্রেণির ছাত্র!

হুগলি: সন্ন্যাসী হবে বলে বাড়ি ছাড়ল একাদশ শ্রেণির পড়ুয়া। চাঞ্চল্যকর ঘটনাটি উত্তরপাড়ার। নিখোঁজ ছাত্রের নাম আদর্শ তিওয়ারি। সে যে সন্ন্যাসীর হওয়ার সিদ্ধান্ত নিয়েছে তা চিঠি লিখে পরিজনদের জানিয়ে গেছে এই ছাত্র।

হুগলির উত্তরপাড়ার বেসরকারি ইংরেজি মাধ্যম স্কুলের একাদশ শ্রেণির ছাত্র আদর্শ তিওয়ারি সাধু বেশে নিখোঁজ হয়েছে। তার সেই সাধুবেশের ছবি রেল স্টেশনের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। উত্তরপাড়া পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডের রাম-সীতা ঘাট রোডের বাসিন্দা আদর্শ। হঠাৎই সে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। পরিজনরা তার সন্ধানে নানান জায়গায় খোঁজাখুঁজি শুরু করেন। পরে জানা যায়, এই বয়সেই সন্ন্যাসী হওয়ার লক্ষ্যে বাড়ি ত্যাগ করেছে ওই যুবক। বাড়ির লেটার বক্সে সে একটি চিঠি লিখে রেখে যায়। সেখানে আদার্স লিখেছে, নিজের ইচ্ছেতেই বাড়ি ছাড়ছে সে, আধ্যাত্বিকতার পথে যাচ্ছে।

আরও পড়ুন: ব্যাঙ্কের ভল্ট ঘরে ভয়াবহ আগুন, পুড়ে ছাই গ্রাহকদের নথি

যাওয়ার আগে ওই পড়ুয়া গঙ্গায় স্নান করে। এরপর ঘরেই নিজের ফোন, মানিব্যাগ, চটি রেখে বাড়ি থেকে বেরিয়ে যায়। বাড়ির লেটার বক্সে রাখা চিঠিতে সে জানিয়ে গিয়েছে, প্রথমে নবদ্বীপে যাবে। পরে বৃন্দাবন যাবেন সন্ন্যাসী হওয়ার জন্য। পরিবারের সদস্যরা পরে জানতে পারেন, সাড়ে পাঁচটা নাগাদ আদর্শকে উত্তরপাড়া স্টেশনে দেখা গেছে। সেই সময় তার পরনে ছিল ধুতি, গামছা, হাতে লাঠি ও কপালে মাটি লেপা। দেখলে মনে হবে যেন কোন‌ও সংসার ত্যাগী সন্ন্যাসী। ঘটনার পর উত্তরপাড়া থানায় নিখোঁজ ডায়রি করেছে পরিবারের সদস্যরা।

রাহী হালদার