সভাস্থল পরিদর্শন করছেন সকলে

Lok Sabha Election 2024: আবহাওয়া খারাপ, মমতার সভার সময় বদল

দক্ষিণ ২৪ পরগনা: ঘূর্ণিঝড় রেমাল আদৌ এই বাংলায় প্রভাব ফেলবে কিনা তা এখন‌ও নিশ্চিত নয়। কিন্তু বঙ্গোপসাগরে ঘূর্ণিঝড় তৈরি হওয়া জনিত আবহাওয়ার প্রভাবে ইতিমধ্যেই সুন্দরবন এলাকায় পড়তে শুরু করেছে। তারই প্রভাবে বদল করতে হল মুখ্যমন্ত্রীর নির্বাচনী সভার সময়সূচী।

পশ্চিমবঙ্গ লোকসভা নির্বাচন ২০২৪ ষষ্ঠ দফা ভোট লাইভ

খুব সুন্দরবনের উপকূলীয় এলাকায় বৃষ্টি ও ঝড়ো বাতাসের কারণে আবহাওয়া অনুকূল না থাকায় ভোটের প্রচার পর্বে বারবার ব্যাঘাত ঘটছে। খারাপ আবহাওয়ার জন্য অবাঞ্ছিত পরিস্থিতি এড়াতে বদল করতে হল মথুরাপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী সভার সময়সূচি। কথা ছিল শুক্রবার দুপুরের পর রায়দিঘি স্টেডিয়ামে দলীয় প্রার্থীর সমর্থনে সভা করবেন মুখ্যমন্ত্রী। তবে আবহাওয়ার কথা বিবেচনা করে সময় পরিবর্তন করা হয়েছে।

আরও পড়ুন: ধানের গোলায় তরমুজের রমরমা! মন বদলাচ্ছে চাষিদের

ইতিমধ্যেই ভিডিও বার্তার মাধ্যমে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভার সময়সূচী পরিবর্তনে কথা জানিয়েছেন রায়দিঘির বিধায়ক অলক জলদাতা। মথুরাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী বাপি হালদারের সমর্থনে মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভা করার কথা। ইতিমধ্যেই সভাস্থল পরিদর্শন করেছেন মথুরাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী বাপি হালদার। একাধিক প্রাশাসনিক কর্মকর্তাও ইতিমধ্যে সভাস্থলে এসেছিলেন। অ্যাডিশানাল এসপি, আইসি সহ উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তারাও রয়েছেন সেখানে।

আবহাওয়া খারাপের চিন্তা যেমন রয়েছে তেমনই তাঁরা খতিয়ে দেখছেন নিরাপত্তা জনিত দিকটিও। অস্থায়ী কন্ট্রোল রুম খোলার পরিকল্পনাও রয়েছে সেখানে। আবহাওয়া থেকে ধরে নিরাপত্তা সমস্ত দিকেই এখন নজর রাখছে প্রশাসন। শুক্রবার বিকালের পর আবহাওয়া ক্রমশ খারাপ হবে বলে আশঙ্কা করা হচ্ছে। এখন দেখার কী হয় এই কয়েকদিনে।

নবাব মল্লিক