Student Missing: বাবার থেকে দু’টাকা নিয়ে দোকানে যাবে বলে বেরিয়ে নিখোঁজ ছাত্র!

উত্তর ২৪ পরগনা: অন্যান্য দিনের মতই সামনের মাঠে খেলছিল বছর ১১-এর নাবাল ক। অসহ্য গরমে জামা ভিজে যাওয়ায় খেলার মধ্যেই একবার বাড়িতে গিয়েছিল সে। জামা বদলে আবার বেরোনোর সময় পছন্দের খাবার কিনলে বলে বাবার থেকে ২ টাকা নিয়েছিল। সেই যে বেরোলো সেটাই শেষ, দোকানে খাবার কিনতে গিয়ে আর ফেরেনি ছেলে। তারপর থেকে প্রায় ২৪ ঘণ্টা খোঁজ নেই পঞ্চম শ্রেণির ওই পড়ুয়ার।

ঘটনাটি ঘটেছে বারাসত থানার অন্তর্গত চৌচালা পাড়া নর্থ কাজিপাড়া এলাকায়। ইতিমধ্যেই, পরিবারের তরফ থেকে আত্মীয় পরিজনদের বাড়ি থেকে শুরু করে গোটা এলাকার পুকুর, ডোবা সহ আশপাশের থানা এমনকি জিআরপিতেও খোঁজাখুঁজি ও খবর নেওয়া হয়েছে। কিন্তু কাজিপাড়া স্কুলের ওই ছাত্রের এখনও সন্ধান মেলেনি। বারাসত থানা রেল পুলিশ ও দত্তপুকুর থানাতেও শিশুটির পরিবারের তরফ থেকে নিখোঁজ ডায়েরি করা হয়েছে। পুলিশ ও পরিবার সূত্রের খবর, শিশুটির নাম ফারদিন নবী। এইঘটনাকে কেন্দ্র করে বারাসাত ১৭ নম্বর ওয়ার্ডে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে।

আর‌ও পড়ুন: ষাঁড়ের ভয়ে পগারপার! বাড়ির বাইরে বেরোতে চাইছে না কেউ

এলাকাবাসীদের তরফ থেকে টোটোয় করে নিখোঁজ শিশুটিকে খুঁজে পাওয়ার জন্য প্রচার চালানো হচ্ছে আশপাশের এলাকাতেও। দীর্ঘ সময় কেটে গেলেও কোন‌ও খোঁজ না মেলায় উদ্বেগ বাড়ছে শিশুটির পরিবারের। এখনো পর্যন্ত পুলিশও সন্ধান দিতে পারেনি।

রুদ্রনারায়ণ রায়