ভাঙা হচ্ছে বেআইনি নির্মাণ 

Eviction Campaign: মুখ্যমন্ত্রীর কড়া বার্তায় ম্যাজিকের মত কাজ! অবৈধ দখলের বিরুদ্ধে অভিযান আলিপুরদুয়ারে

আলিপুরদুয়ার: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া বার্তার পর নড়ে চড়ে বসল জেলা প্রশাসন। অবৈধ দখলের বিরুদ্ধে অভিযান শুরু হল আলিপুরদুয়ারে। বুলডোজার নিয়ে এসে চলল বেআইনি নির্মাণ ভেঙে ফেলার কাজ।

বুধবার দুপুর থেকে আলিপুরদুয়ার শহরে অবৈধ নির্মাণ দখল মুক্ত করতে অভিযানে নামল জেলা প্রশাসন । আলিপুরদুয়ার শহরের প্রভাত সংঘ মোড় এলাকায় জেসিবি নিয়ে শুরু হয়েছে দখলমুক্ত অভিযান। ভেঙে ফেলা হচ্ছে অবৈধ নির্মাণ। উপস্থিত রয়েছেন আলিপুরদুয়ারের মহকুমাশাসক সহ পুলিশের আধিকারিকরা। মুখ্যমন্ত্রীর কড়া বার্তার পর মঙ্গলবার আলিপুরদুয়ার জেলা প্রশাসনিক ভবনে বৈঠক করেন জেলাশাসক আর বিমলা। গত রাতেই আলিপুরদুয়ার শহরের ফুটপাতে দোকান দেওয়া ব্যবসায়ীদের সতর্ক করতে দেখা গিয়েছিল জেলা পুলিশকে। তারপর বুধবার‌ই শুরু হল দখল মুক্ত অভিযান।

আর‌ও পড়ুন: মুখ্যমন্ত্রীর হুঁশিয়ারির পরেও মালদহে ফুটপাত দখল করে ব্যবসা চলছে

ব্যবসায়ীদের রাতের মধ্যেই ফুটপাত খালি করার নির্দেশ দিয়েছিলেন পুলিশ প্রশাসনের কর্তারা। এদিন দুপুর থেকে দেখা গেল শহরের বিভিন্ন এলাকায় অবৈধ নির্মাণ ভেঙে দিচ্ছে প্রশাসন। এই বিষয়ে মহকুমাশাসক বিপ্লব সরকার জানান, প্রতিদিন এই অভিযান চলবে। মুখমন্ত্রীর কড়া নির্দেশ রয়েছে। কেউ বাধা দিতে এলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

অনন্যা দে