ঘর ভেঙে পড়ল অটোর উপরে 

Shop Collapse: চলন্ত অটোর উপর ভেঙে পড়ল নির্মীয়মান দোকান! গুরুতর জখম ৫

দক্ষিণ ২৪ পরগনা: সাত সকালে অটোর উপর ভেঙে পড়ল নির্মীয়মান দোকান। এই ভয়ঙ্কর দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন পাঁচ জন। ক্যানিং-বারুইপুর রোডের পাশে একটি নির্মীয়মান দোকান এদিন সকালে হঠাৎই হুড়মুড়িয়ে ভেঙে পড়ে।

দোকান ভেঙে পথ চলতি মানুষ ও একটি অটোর ওপর এসে পড়ে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে জখম পাঁচ জনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের স্থানীয়রা উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান। এই দোকানটি বেশ কিছুদিন ধরে তৈরি হচ্ছিল বলে জানা গিয়েছে। সম্প্রতি এলাকায় রাস্তা সম্প্রসারণ ও নিকাশি নালার কাজ চলার কারণে রাস্তার পাশে নির্মীয়মান দোকানগুলিকে ভাঙার কাজ শুরু করে প্রশাসন। তার ফলেই ওই নির্মীয়মান দোকানটির ভিত নড়বড়ে হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে। বুধবার সকালে হঠাৎই সেই দোতলা দোকানটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ে।

আরও পড়ুন: কাঁচাগোল্লার হারিয়ে যাওয়া স্বাদ আবার ফিরবে? মিষ্টি দোকানের বিরাট কাণ্ড

ব্যস্ততম রাস্তা হওয়ার কারণে সেই সময় ওই দোকানের কাছ দিয়ে বহু যানবাহন ও পথচারীরা যাতায়াত করছিলেন। হঠাৎই দোকানটি ভেঙে পড়ে একটি চলন্ত অটো ও ভ্যানের উপর। এই ঘটনায় জখম হয় অটো ও ভ্যানে থাকা যাত্রীরা। এর পাশাপাশি দোকানের দু’জন আহত হন। আহতদের যুদ্ধকালীন তৎপরতায় ধ্বংসস্তূপ থেকে উদ্ধার করেন স্থানীয়রা। ক্যানিং হাসপাতালে নিয়ে গেলে আশঙ্কাজনক তিনজনকে সেখানে ভর্তি করে চিকিৎসা শুরু হয়। অন্য দু’জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। এই ঘটনায় আতঙ্কিত হয়ে পড়ে এলাকার মানুষ।

সুমন সাহা