প্রচারে দেব

Lok Sabha Election 2024: দেব থেকে রচনা, শেষ দিনের প্রচারে ‘টলিউড’ ঝড়

দক্ষিণ ২৪ পরগনা: শনিবার সপ্তম দফা নির্বাচনের মধ্য দিয়ে এবারের লোকসভা ভোট প্রক্রিয়া শেষ হতে চলেছে। এরপর শুধু ৪ জুন ভোট গণনা বাকি থাকবে। এই শেষ দফায় কলকাতার দুটি কেন্দ্র সহ দক্ষিণবঙ্গের হাই ভোল্টেজ ৯ টি লোকসভা আসনে ভোটগ্রহণ হবে। যার মধ্যে আছে দক্ষিণ ২৪ পরগনা জেলার চারটি লোকসভা কেন্দ্রই। বৃহস্পতিবার ছিল এই পর্বের ভোট প্রক্রিয়ার আগে প্রচারের শেষ দিন। তার আগে চিত্র তারকা থেকে শুরু করে রাজনীতির সেলিব্রেটি, হেভিওয়েটদের প্রচারে মুখরিত হল গোটা জেলা।

সব দলের কর্মী-সমর্থকরা এই শেষদিনের ভোট প্রচারে অংশ নেন। ব্লকে ব্লকে চলছে প্রচার। প্রচারের শেষ লগ্নে তৃণমূল মাঠে নামিয়েছিল তারকা প্রার্থীদের। রচনা, দেব সহ একাধিক তারকা জেলার তৃণমূল প্রার্থীদের হয়ে ভোট প্রচার করেন। পিছিয়ে ছিল না বিজেপিও। তারাও বিভিন্ন রোড শো ও পদযাত্রা করছে। তাদের দাবি মানুষ তাদের সঙ্গে আছে। মানুষের জনসমর্থন পেয়ে তারাই জয়ী হবে বলে দাবি জানিয়েছে।

আরও পড়ুন: দোল অনেক দূর, তার আগেই তিন রঙের আবিরের ব্যাপক চাহিদা

জেলাজুড়ে সমস্ত মানুষজন বের হয়েছেন এই রোড শো, পদযাত্রা দেখতে। হাজার হাজার মানুষের ঢল নেমেছে জেলা জুড়ে। প্রচারের শেষ দিনে কার্যত উৎসবের মেজাজ দেখা গিয়েছে। বামেদের পক্ষে এলেন জেলায় প্রচার করেন রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম, দিপ্সিতা ধরের মতো বাম শিবিরের তারকা মুখরা।

নবাব মল্লিক